Ads

Breaking

Sponsor

Saturday, March 9, 2019

Recover Photos & Video

সাইফ: কেমন আছো আমার জান পাখি
মাইশা: একটুও ভাল না, মনটা অনেক খারাপ।
সাইফ: কেন কি হয়েছে জান পাখি।
মাইশা: আর বলনা আজ আমার শখের কিছু জিনিস ডিলিট হয়ে গেছে, তাই মনটা অনেক খারাপ।
সাইফ: কি ডিলিট হইছে।
মাইশা: আমার অনেক আগের ছবি গুলো ডিলিট হয়ে গেছে, যে গুলোতে আমার অনেক স্রিতি মিশে আছে😭😭
সাইফ: ধুর বোকা এতে মন খারাপের কি আছে।
মাইশা: মন খারাপের কিছু নাই তাই না, যাহ আমার ছবি গুলো যদি আমি না পাই তাহলে তোর সাথে ব্রেকাপ।
সাইফ:😭😭😭

আহ বেচারাদের কি দুঃখ তাই না। একজন ছবি হারানোর জন্য দুঃখিত আরেকজন গার্লফ্রেন্ড হারানোর শোকে দুঃখিত।

আপনি যদি তাদের মত দুঃখিত না হতে চান তাহলে আজকের পোষ্ট আপনার জন্য।

আমাদের অনেক সময় অনেক ভুলের কারনে আমাদের অতি পছন্দের ছবি/ভিডিও ডিলিট হয়ে যায়। তখন আমাদের সাইফ আর মাইশার মত শোকে শোকাহত হতে হয়। আপনি চাইলেই আপনার ছবি/ভিডিও এক ক্লিকে ফিরিয়ে আনতে পারেন। বিষয়টি অবাক করার মত হলেও এতে অবাক হয়ার কিছু নাই। আপনি চাইলে আপমার নিজ হাতে আপনার ছবিকে ফিরিয়ে আনতে পারেন। আরো বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন।
আর নিচের লিংকে ক্লিক করে এপসটি নামিয়ে নিন।
http://bit.ly/2Ur2Vmh


No comments:

Post a Comment

Ads